সোমবার, ২৩শে নভেম্বর, ২০২০ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সোমবার, ২৩শে নভেম্বর, ২০২০ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সোমবার, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

বিএনপির ৫ বিভাগীয় সাংগঠনিক নেতাদের বৈঠক তারেক রহমানের সঙ্গে

বিএনপির ৫ বিভাগীয় সাংগঠনিক নেতাদের বৈঠক তারেক রহমানের সঙ্গে

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেছেন ঢাকা, চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ ও কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকরা। বুধবার বিকাল সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এ ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবীর খান জানান, বৈঠকে দলের সাংগঠনিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। করোনা পরিস্থিতি জনগণের পাশে থাকার নির্দেশিনা দিয়েছেন তারেক রহমান।

বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স গণমাধ্যমকে জানান, ভার্চুয়াল আলোচনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদও অংশ নেন।

প্রিন্স বলেন, তারেক রহমান দেশের করোনা পরিস্থিতিতে দলের কার্যক্রম এবং দেশে যেভাবে করোনায় মানুষ আক্রান্ত হচ্ছে এ নিয়ে ভবিষ্যৎ কর্মসূচি সম্পর্কে জানতে চেয়েছেন। আমরা আমাদের সকল কার্যক্রমসহ সার্বিক বিষয়ে ওনাকে অবহিত করেছি। উনি আমাদের ধন্যবাদ দিয়েছেন।

এমরান সালেহ্ প্রিন্স আরো বলেন, দেশে এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে যে, এখন মানুষকে বাঁচানো হচ্ছে প্রথম কাজ। মানুষ আক্রান্ত হচ্ছে, মারা যাচ্ছে, কিন্তু এতে সরকারের কোনো ভ্রুক্ষেপ নেই। মহামারির এই সময়ে কিভাবে মানুষের পাশে দাঁড়ানো যায়, মানুষের উপকার করা যায় এ বিষয়ে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দিকনির্দেশনা দিয়েছেন।

শেয়ার করুন:Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email

মন্তব্য করুন

মন্তব্য