সোমবার, ২৩শে নভেম্বর, ২০২০ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সোমবার, ২৩শে নভেম্বর, ২০২০ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সোমবার, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

অপূর্বর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত, দিতে হবে প্লাজমা থেরাপি

অপূর্বর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত, দিতে হবে প্লাজমা থেরাপি

করোনায় আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।

মঙ্গলবার থেকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এ অভিনেতা।

চিকিৎসকরা জানিয়েছেন, ভাইরাসটি তার ফুসফুসকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করেছে। ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে তার। তাকে প্লাজমা থেরাপি দিতে হবে।

অপূর্বর বুকের সিটিস্ক্যান প্রতিবেদন হাতে পেয়ে চিকিৎসকরা নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানকে এসব তথ্য জানিয়েছেন।

করোনা আক্রান্ত অপূর্বর চিকিৎসার সার্বিক দেখভাল করছেন আরিয়ান। মঙ্গলবার গণমাধ্যমকে তিনিই প্রথম এই অভিনয়শিল্পীর করোনা আক্রান্তের খবর দেন।

বৃহস্পতিবার গণমাধ্যমকে আরিয়ান বলেন, বুধবার বিকালে অপূর্ব ভাইকে আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়। তার শরীর খুবই দুর্বল। কেবিনে তার শারীরিক অবস্থা আবার খারাপ হয়েছে। এ সময় নানা পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা জানিয়েছেন, অপূর্বর প্লাজমা লাগবে।’

এর আগে বুধবার আরিয়ান জানিয়েছিলেন, গত কয়েক দিন ধরে জ্বর অনুভব করছিলেন অপূর্ব। এর পর করোনার আরও কিছু উপসর্গ দেখা দিলে তিনি পরীক্ষা করান। গত ২ নভেম্বর পজিটিভ ফল আসে। এর পর শারীরিক অবস্থার একটু অবনতি হলে মঙ্গলবার থেকে হাসপাতালে ভর্তি হন। তিনি কোনো খাবার খেতে পারছিলেন না। খেলে বমি হয়ে যাচ্ছিল। অপূর্ব সবার কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

গেলো সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিংয়ে অপূর্ব শেষ অংশ নেন। এর আগে একটি শুটিং স্পটে দুজন কৌশলী করোনায় আক্রান্ত হলে অপূর্বসহ ওই ইউনিটের সবাই কোয়ারেন্টিনে চলে যান। পরে দুবার করোনা পরীক্ষার পর নেগেটিভ ফল নিয়ে শুটিংয়ে ফিরেছিলেন অপূর্ব।

শেয়ার করুন:Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email

মন্তব্য করুন

মন্তব্য