রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ ইং, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ ইং, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ ইং

কোভিড-১৯ নিয়ে ওয়েবিনারে কসমস ডায়ালগ শুক্রবার

কোভিড-১৯ নিয়ে ওয়েবিনারে কসমস ডায়ালগ শুক্রবার

অনলাইনে ‘ইমপেক্ট অব কোভিড-১৯ অন বাংলাদেশ: প্রগনোসিস ফর রিকভারি’ র্শীষক সিম্পোজিয়াম আগামী শুক্রবার ওয়েবিনারে অনুষ্ঠিত হবে।

ওয়েবিনারটিতে সভাপতিত্ব ও পরিচালনা করবেন ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুরের ইনস্টিটিউট অব সাউথ এশিয়ান স্টাডিজের (আইএসএএস) প্রিন্সিপাল রিসার্চ ফেলো ড. ইফতেখার আহমেদ চৌধুরী।

স্থানীয় সময় রাত ৮টায় অনুষ্ঠিত হতে যাওয়া ওয়েবিনারটিরত স্বাগত বক্তব্য রাখবেন কসমস ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং বার্তা সংস্থা ইউনাইডে নিউজ অব বাংলাদেশের (ইউএনবি) এডিটর-ইন-চিফ এনায়েতউল্লাহ খান।

কসমস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাহার খান এতে সমাপনী বক্তব্য দিবেন।

ওয়েবিনারে প্যানেল আলোচক হিসেবে পলিসি রিসার্চ ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. জায়েদী সাত্তার, শিক্ষাবিদ ও প্রখ্যাত সমাজকর্মী রাশেদা কে চৌধুরী, ইউনির্ভাসিটি ডেনভারের জোসেফ কোরবেল স্কুল অব ইন্টারন্যাশনাল স্টাডিজের অর্থনীতির বিশিষ্ট অধ্যাপক হায়দার এ খান, বিজিএমইএ সভাপতি ড. রুবানা হক এবং সামিট পাওয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড, সামিট হোল্ডিংস লিমিটেড এবং আইপিসিও ডেভলপমেন্টস (বাংলাদেশ) লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান অংশ নেবেন।

আলোচকরা বাংলাদেশের ম্যাক্রো অর্থনীতি, নারী, শিক্ষা, ভূ-রাজনৈতিক প্রভাব, তৈরি পোশাক খাত এবং দেশের অবকাঠামো ক্ষেত্রে ওপর কোভিড-১৯ এর প্রভাব এবং পুনরুদ্ধারের প্রাক্কলন নিয়ে আলোচনা করবেন।

ওয়েবিনারটি https://www.facebook.com/unbnewsroom/videos/260472331717241 এ ঠিকানায় ভিজিট করে দেখা যাবে।

আগ্রহীরা ওয়েবিনার শুরু হওয়ার আগে তাদের প্রশ্নগুলো cosmos@cosmosgroup.com.bd ঠিকানায় ইমেল করতে পারবেন।

শেয়ার করুন:Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email

মন্তব্য করুন

মন্তব্য